বাংলাদেশ-গ্রীস কালচার অ্যান্ড অর্গানাইজেশনের উদ্যোগে গ্রীসে প্রবাসী বাংলাদেশিদের পিকনিক

122

বাংলাদেশ গ্রীস কালচার অ্যান্ড অর্গানাইজেশনের পক্ষ থেকে গ্রীস প্রবাসী বাংলাদেশিদের নিয়ে এক বিশাল আয়োজনে গ্রীসের মনোরম লোকেশনে আজ উৎযাপন করা হলো পিকনিক বাংলা ১৪২৪।
অনুষ্ঠানে বিশেষ আয়াজনে লটারি ড্র অনুষ্ঠিত হয়। লটারি প্রথম পুরস্কার হিসাবে বিশিষ্ট ব্যবসায়ী এথেন্স এ সবার পরিচিত হাফেজ আহমেদ এর সৌজন্য একটি এল সি ডি রঙিন টেলিভিশন দেওয়া হয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গ্রীস বাংলাদেশ কালচার অ্যান্ড অর্গানাইজেশনের মহাসচিব জহির হোসেন পলাশ পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন গ্রীস বাংলাদেশ কালচার অ্যান্ড অর্গানাইজেশনের প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী জহির ডাকুয়া। আগামীতে পিকনিক বুলগেরিয়াতে অনুষ্ঠানের ঘোষণা করেন তিনি। অনুষ্ঠান পরিচালনা করেন লোকমান বাদশা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.