বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণ করায় সোনাইমুড়ীতে বর্ণাঢ্য শোভাযাত্রা

41

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেল উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করায় উপজেলা প্রশাসনের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি আজ সকাল ১১টায় উপজেলা পরিষদের প্রাঙ্গণ থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সোনাইমুড়ী বাইপাস চত্তরে এসে শেষ হয়।
র‌্যালিতে অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল, সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা হক, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গোলাম মাওলা, উপজেলা প্রকৌশলী আবু আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তফা হোসেন, খাদ্যনিয়ন্ত্রক আমজাদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্যাহ সবুজ, সামজসেবা কর্মকর্তা মোশারেফ হোসেন, মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা রওশন ফেরদৌসসহ বিভাগীয় কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.