বাংলাদেশ উদ্যোক্তা ফোরাম নোয়াখালী জেলা আহবায়ক কমিটি গঠিত

192

সরকার শিক্ষিত যুবক-যুবতীদের উদ্যোক্তা তৈরির জন্য নানান ধরণের প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর কার্যালয় পরিচালিত উদ্যোক্তাদের দক্ষতা সৃষ্টি ও উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সারাদেশে নতুন নতুন উদোক্তা তৈরি হচ্ছে।

সম্প্রতি বাংলাদেশ উদ্যোক্তা ফোরাম নোয়াখালী জেলা আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ফাহমিদা খানম আহবায়ক, আমিরুল ইসলাম হারুনকে যুগ্ম আহবায়ক ‍ও এ এম মাসুদ পাটোয়ারীকে সদস্য সচিব করে ১৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে এনামুল হক ও আবদুল বাহার চৌধুরী। অন‍্যান‍্য সদস্যরা হলেন: গোলাম রাব্বানি শরিফ, মোজাম্মেল হোসেন কামাল, নুরুল ইসলাম নিপ্পন, টিপু সুলতান ভুঁইয়া, আব্দুল আউয়াল তুহিন, সালেহ আহমেদ, হাসিনা আক্তার সুইটি, মো: একরাম হোসেন, মো: হাফিজ আহমেদ, রফিকুল ইসলাম রাসেল।

আহবায়ক কমিটিকে অভিনন্দন জানান বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যবসায়ী সংগঠন ও সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.