বর পছন্দ না হওয়ায় আত্মহত্যা!

140

নোয়াখালী: বর পছন্দ না হওয়ায় নোয়াখালীর চাটখিল উপজেলায় পলি আক্তার (২১) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ অক্টোবর) ভোরে উপজেলার ২ নম্বর রামনারায়ণপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে।

দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পালি আক্তার উপজেলার ২ নম্বর রামনারায়ণপুর ইউনিয়নের প্রবাসী শাহ আলমের স্ত্রী।

পলির পরিবার সূতে জানা গেছে, গত ৪ অক্টোবর পারিবারিকভাবে একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাবুর মেয়ের সঙ্গে প্রবাসী শাহ আলমের (৪২) বিয়ে হয়।

প্রাথমিকভাবে জানা যায়, বরকে পছন্দ হয়নি নববধূর। বরের বয়স ছিল ৪১ প্লাস। আবার অনেকে বলছে— শারীরিকভাবে দুর্বল ছিলেন নববধূ। তবে আত্মহত্যার সুনির্দিষ্ট কোনো কারণ এখনও পর্যন্ত জানাতে পারেনি পুলিশ।

চাটখিল খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন বলেন, সোমবার ভোরে শ্বশুরবাড়িতে পরিবারের সদস্যদের অজান্তে বসতঘরে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন নববধূ পলি আক্তার। আত্মহত্যার কয়েকটি কারণ শোনা যাচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রকৃত রহস্য জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নোয়াখালী হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। মর্গে প্রতিবেদন দেখে বিস্তারিত জানা যাবে।

তবে এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মৌখিক বা লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.