ফেনী-৩ আসনে মহাজোটের প্রার্থী মাসুদ চৌধুরী বিজয়ী

231

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে (সোনাগাজী-দাগনভূঞা) মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

রোববার রাতে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান তার কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।

এই আসনের মোট ১২৬ কেন্দ্রে মহাজোট প্রার্থী মাসুদ ২ লাখ ৯০ হাজার ৯০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি মো. আকবর হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৬৭ ভোট।

ফেনী-৩ আসনে এবার ভোটার সংখ্যা ৩ লাখ ৯২ হাজার ৯শ’ ৫৬ জন। এদের মধ্যে ১ লাখ ৯৪ হাজার ৩শ’ ৭৭জন পুরুষ ও ১ লাখ ৯৪ হাজার ৫শ’ ৭৯ জন মহিলা ভোটার রয়েছে। নির্বাচনে এ আসনে ১শ’ ২৬টি ভোট কক্ষ ও ৭শ’ ২৩টি ভোটকক্ষে নির্বাচন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.