ফেনী শহীদ মিনারে নোয়াখালী বিভাগের দাবিতে আগামীকাল মানববন্ধন

69

ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর এবং পাশ্ববর্তী জেলা সমূহের সমন্বয়ে নোয়াখালী বিভাগ বাস্তবায়নের দাবিতে আগামীকাল ৩০ মার্চ শুক্রবার সকাল ১০টায় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধনের আয়োজন করা হয়েছে।
এনবিসি গ্রুপের আয়োজনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হবে। নোয়াখালী বিভাগের দাবিতে এ মানববন্ধন কর্মসূচি আয়োজন ও বাস্তবায়নের জন্য ফেনী জেলা প্রশাসন থেকে অনুমতি নেওয়া হয়েছে বলে এনবিসি গ্রুপের পক্ষ থেকে শাহাদাত শাকিল গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
ফেনী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গকে স্ব-স্ব ব্যানার ফেস্টুনসহ অংশগ্রহণের অনুরোধ করা হচ্ছে।
এছাড়া বৃহত্তর নোয়াখালীর সর্বস্তরের জনগণকে মানববন্ধনে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.