ফেনী ফোরাম জার্মানির উদ্যোগে ঈদ পুনর্মিলনী

26

ফেনী ফোরাম জার্মানির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। জার্মানির কার্লরুহে শহরের একটি অডিটোরিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে দেশটির বিভিন্ন শহরে বসবাসরত ফেনী জেলার প্রবাসীরা অংশ নেন।

অনুষ্ঠানে ছিল বাংলাদেশি খাবারের ব্যাপক আয়োজন। দীর্ঘদিন পর একত্রিত হতে পেরে আনন্দে মেতে উঠেছিলেন অনুষ্ঠানে অংশ নেওয়া প্রবাসী বাংলাদেশিরা। এ সময় একে অপরের সঙ্গে দীর্ঘদিনের জমানো খোশগল্পে মেতে উঠেন তারা।

 

 

ফেনী ফোরাম জার্মানির সংগঠকরা জানিয়েছেন, জার্মানিতে ফেনী থেকে আগত প্রবাসীরা মিলেমিশে থাকতে বিশেষ করে প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মের কাছে ফেনী ও বাংলাদেশকে তুলে ধরতেই তারা ঈদ পরবর্তী এই মিলনমেলার আয়োজন করেছেন।

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী জীবনের একঘেয়েমি ভাব কাটিয়ে সবার মাঝে আনন্দ নিয়ে এসেছিল এ আয়োজন।

 

 

প্রবাসের শত ব্যস্ততার মাঝেও এই সংগঠন সবাইকে ঐক্যবদ্ধ রাখবে। একই সঙ্গে দেশীয় সংস্কৃতিকে বুকে ধারণ করে দূর প্রবাসে ঐক্যবদ্ধভাবে চলাই হবে সংগঠনটির মূল লক্ষ্য- এমনটাই জানিয়েছেন ফেনী ফোরাম জার্মানির সদস্যরা।

ঈদ পরবর্তী এ মিলনমেলার সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন- তাহের মোহাম্মদ, রেজা হক সিজার, শহীদ উদ্দিন, ফারুক, জালাল উদ্দিন, লেলিন, ওমর ফারুক প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.