ফেনীর পরশুরামে হবে হাইটেক পার্ক

0 32

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির টাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, ফেনীর পরশুরামে পাঁচ একর জায়গায় নির্মিত হবে হাইটেক পার্ক। ইতেমধ্যে ভূমি অধিগ্রহণের কাজও শুরু হয়েছে।

এ ব্যাপারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে বিস্তারিত কথা হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) দিনগত রাতে ফেনীর পরশুরাম উপজেলা পরিষদ চত্বরে ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনে আরা চৌধুরী রাণী ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষকতায় এবং পরশুরাম উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং ফেনী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপনের সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, ফেনীর উত্তরাঞ্চলের দুঃখ মুহুরী, কহুয়া ও সিলোনীয়া নদীর বন্যা রক্ষা বাঁধের কাজ শিগগিরই শুরু হয়ে যাবে। আটশ’ কোটি টাকার প্রকল্পটি ইতোমধ্যেই মন্ত্রণালয় থেকে একনেকে গিয়েছে। আশা করছি শিগগিরই অনুমোদন হয়ে যাবে এবং ফেনীর উত্তরাঞ্চলের মানুষের দীর্ঘকালের গ্লানি মুছবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন।

পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইয়াছিন শরীফ মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মন্জুরুল আলম শাহীন, ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্ম পিপি, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম ফেয়ারুল ইসলাম, ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনে আরা ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেছবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলীম, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসমিন আক্তার, পরশুরাম পৌরসভা মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর ফাইনালে টিটিএল পরশুরাম ২-০ সেটে এফবিসি ফেনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। গত ১৭ ডিসেম্বর ফেনী জেলার ২৬টি দলের অংশ গ্রহণে টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়। চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি ৫০ হাজার টাকা ও ট্রফি এবং রানার্স-আপ দলকে ৩০ হাজার টাকা ও ট্রফি দেওয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।