ফেনীর দাউদপুর সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যু

0 ১৮


ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের দাউদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম (৩৮) মারা গেছেন।আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) ভোর ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। গত রবিবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে জাহাঙ্গীরসহ ৫জন গুরুতর আহত হয়।
নিহত জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই ও সোনাগাজী চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার মোবাইল ফোনে মৃত্যুর খবর নিশ্চিত করেন। বুধবার  দুপুর ২টায় নিহতের নিজ বাড়ি সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়নের হাজী পাড়ায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।তিনি জানান, জাহাঙ্গীর আলম চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন।
তিনি আরও জানান, আহত জাহাঙ্গীরকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাবার জন্য পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। পঙ্গু হাসপাতালে তার পায়ে অস্ত্রোপাচারের পর গতকাল মঙ্গলবার দেহের অন্যান্য স্থানে আঘাতজনিত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ তার শারীরিক পরীক্ষা নিরিক্ষা করার কথা ছিল।

দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যুতে গোলাম সরওয়ার বলেন, কিভাবে এ ঘটনা ঘটেছে তার কারণ বের করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, জাহাঙ্গীর পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রী ছিলেন। তার বড় ছেলে সোনাগাজী ছাবের মোঃ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। মেয়ে মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়ছে।

আরও পড়ুন
মন্তব্য
Loading...