ফেনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৭

135

ফেনীতে সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত ও ৭ জন আহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় বুধবার (১৩ফেব্রুয়ারী) বিকাল পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা য়ায়,লেমুয়াগামী একটি হিউম্যান হলার গাড়ী ( উপকুল পরিবহন) মহাসড়কের ওই স্থানে এলে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়।

হিউম্যান হলালরটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে চলে এসময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। ফেনী সদর হাসপাতালে আনার পর মৃত্য হয় আরো একজন। আহত হয় ৭ জন। গুরতর আহত তিন জনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।

ফেনী মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান নিহতদের মধ্যে লেমুয়া এলাকার মুক্তিযোদ্ধা আবদুস সোবহান রয়েছে। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, এ ঘটনায় আহতদেন মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.