ফেনীতে শুরু হচ্ছে উন্নয়ন মেলা প্রস্তুত পিটিআই মাঠ

128

বর্নাঢ্য আয়োজনে আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। এ উপলক্ষ্যে শহরের প্রাথমিক টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) মাঠকে প্রস্তুত করা হয়েছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে মেলা প্রাঙ্গন। মেলা প্রাঙ্গন ছাড়াও তৎসংলগ্ন সড়ক আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। সাঁটানো হয়েছে রং-বেরংয়ের ফেস্টুন। এসব প্রচারণায় সরকারের বিভিন্ন খাতের উন্নয়ন তুলে ধরা হয়েছে।

আয়োজক সূত্র জানায়, মেলায় জেলার সকল সরকারী প্রতিষ্ঠান সমূহের ৮৬টি স্টল থাকবে। মেলায় বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্নার থাকবে মেলায়। মেলা উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশিত হবে। বিলবোর্ড, ব্যানার সহ ব্র্যান্ডিং পোষ্টার করা হবে। মেলা উপলক্ষে থিং সংও তৈরি করা হয়েছে। মেলার অংশগ্রহনকারি প্রত্যেক স্টলকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হবে। প্রতিদিন সন্ধ্যায় থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সিসি ক্যামেরাও লাগানো হয়েছে। মেলায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে। ৯ম-১০ম শ্রেনীর ছাত্র/ছাত্রীদের জন্য কুইজ প্রতিযোগিতা (বঙ্গবন্ধু ও বাংলাদেশ) ও একাদশ/ দ্বাদশ শ্রেনির শিক্ষার্থীদের জন্য কুইজ (শেখ হাসিনা সরকারের অর্জন ও সমসাময়িক বিষয়) অনুষ্ঠিত হবে। প্রতিদিন সরকারের উন্নয়ন কর্মকান্ডের উপর ভিডিও প্রদর্শিত হবে।

আজ সকাল ১০টায় ঢাকা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফেনী সহ একযোগে সারাদেশে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সেবা ও সুরক্ষা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন পাসপোর্ট ও বহির্গমন অধিদফতর এর মহাপরিচালক (সচিব) মেজর জেনারেল মাসুদ রেজোয়ান প্রমুখ।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.