ফেনীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল

159

ফেনী-১ আসনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মনোনয়ন অবৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রবিবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান এ ঘোষণা দেন।

জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা যায়,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফেনী-১ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া সহ ১৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। রবিবার মনোনয়ন যাচাই বাছাই শেষে দুটি মামলায় বেগম জিয়া সাজাপ্রাপ্ত হওয়ায় মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়। এছাড়াও ছাগনাইয়া উপজেলা বিএনপির সভাপতি নুর আহম্মদ মজুমদার,সতন্ত্র প্রার্থী আবুল বশর চৌধুরী ওমিজানুর রহমান মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

অন্যদিকে বগুড়া-৬ আসনেও খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.