ফেনীতে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

0 4

গ্যাসসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও মূল্য কমানোর দাবিতে ফেনী শহরে বিএনপির বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি শহরের ট্রাংক রোডের প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের ইসলামপুর রোডের বিএনপির দলীয় অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

জানা গেছে, মিছিলটি তাকিয়া রোড থেকে বড় মসজিদের সামনে ট্রাংক রোডে ওঠতে চাইলে পুলিশ বাধা দেয়। এরপর নেতা-কর্মীরা বাধা উপেক্ষা করে ট্রাংক রোডের দিকে অগ্রসর হতে থাকে। পরে প্রেস ক্লাবের সামনে পুলিশ দ্বিতীয় দফায় বাধা দিলে সেখানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। এরপর বড় বাজারের প্রধান সড়ক খাজা আহম্মদ সড়ক হয়ে ফের ইসলামপুর রোডে গিয়ে সংক্ষিপ্ত সভা করে বিএনপি।

মিছিলে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েল, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ প্রমুখ নেতা-কর্মী অংশ নেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।