ফেনী‌তে বাড়ি যাওয়ার পথে বিএন‌পি নেতাকর্মীদের ওপর হামলা

22

ফেনীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন বিএনপি নেতা-কর্মীরা। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপির সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে যাওয়ার পথে হামলা চালিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা-কর্মীরা।

জানা যায়, বুধবার ভিপির সাথে বিএনপির নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী হামলা চালায়।

দলীয় সূত্রে জানা যায়, হামলাকারীরা সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী মেম্বারকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করেছেন। এছাড়া একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনিপর সভাপতি মিলন, কাজীরবাগ ইউনিয়নের বিএনপি নেতা মিনার, জুলহাস ও আবেদ এলাহী চৌধুরীকে পিটিয়ে মারাত্মক আহত করে পুলিশে সোপর্দ করেন।

তারা বলেন, হামলায় নেতৃত্ব দিয়েছেন ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: ফারুক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার জানান, জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নির্দেশে বিএনপির নেতকর্মীদের ওপর ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। একটি পুরাতন ছিনতাই মামলায় তার নেতা-কর্মীদের কারাগারে পাঠিয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, ফলেশ্বর এলাকায় অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: ফারুক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে পুলিশে দিয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নিজাম উদ্দিন জানান, ওয়ারেন্টভুক্ত চার আসামিকে
গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.