ফেনীতে পোল্ট্রি রিপোর্টিং বিষয়ক কর্মশালা

69

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের আয়োজন ও ওয়াচডগ বাংলাদেশের বাস্তবায়নে ফেনীতে পোল্ট্রি রিপোর্টিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বধবার (১২ ডিসেম্বর) সকালে শহরের একটি মিলনায়তনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। সমাপনী অধিবেশনে বিশেষ অতিথির ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিকেএম এনামুল করিম জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মো. আনিসুর রহমান।
কর্মশালায় আলোচনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেন এন্ড ভেটেনারি সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক শশী আহমেদ, দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা এতে বাংলাদেশ পোল্ট্রী ব্যবসার সম্ভাবনা ও সমস্যার সঙ্গে জড়িত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সংবাদ কর্মীরা এ সেক্টর নিয়ে কি ধরনের প্রতিবেদন করতে পারে সে ব্যাপারে নির্দেশনা দেয়া হয়।
কর্মশালায় ফেনীতে কর্মরত ২৫ জন সংবাদকর্মী অংশগ্রহণ করেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.