ফেনীতে পুলিশ-র‌্যাবের হাতাহাতি, আহত ৪

25

ফেনীর পরশুরামে সাদা পোশাকে দায়িত্ব পালনকালে পুলিশ ও র‌্যাব সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাত আটটার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ও র‌্যাব উভয় পক্ষই সাদা পোশাকে থাকায় একে অন্যকে চিনতে না পারায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮টার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে সন্দেহভাজন পরিবহন তল্লাশি চালান পুলিশ সদস্যরা। এসময় ফেনীগামী একটি সাদা রঙের প্রাইভেটকার থামিয়ে পুলিশ সদস্যরা যাত্রীদের পরিচয় জানতে চান। এতে প্রাইভেটকারে থাকা যাত্রীরা নিজেদেরকে র‌্যাব সদস্য বলে পরিচয় দেন।

এরপরও পুলিশ সদস্যরা ওই গাড়ি তল্লাশির চেষ্টা করলে বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এতে পরশুরাম থানার এএসআই রেজাউল আলম (৩৯), ইব্রাহিম (৩৭), কনস্টেবল নূরনবী পাটোয়ারী (৪০) ও মাহবুব হোসেন (৩২) আহত হন।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রেজাউল ও নূরনবীকে হাসপাতালে ভর্তি করান। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহতের বিষয়টি নিশ্চিত করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল খালেক জানান, আহত অবস্থায় ৪ পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। পরে কর্তব্যরত চিকিৎসক দুজনকে প্রাথমিক চিকিৎসা দেন। এবং অন্য দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, একই সময়ে একই সঙ্গে মাদকবিরোধী অভিযানে যান র‌্যাব ও পুলিশ সদস্যরা। এসময় উভয় বাহিনীর সদস্যরা সাদা পোশাকে থাকায় ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়ে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুই পুলিশ সদস্য হাসপাতালে ভর্তি রয়েছেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক জুনায়েদ জাহেদী জানান, হাতাহাতির পর উভয় পক্ষ আইডি কার্ড প্রদর্শন করলে ভুল বোঝাবুঝির অবসান ঘটে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.