ফেনীতে পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ যুবক নিহত

125

ফেনীতে ফুলগাজী উপজেলার জিএমহাটে পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ এমরান হোসেন সাইফুল (২৮) নামে যুুবক নিহত হয়েছেন। গত ১৭মার্চ ভোর রাতে জিএমহাট ব্রিকস্ ফিল্ডের পাশে এ ঘটনা ঘটে। এসময় সাইফুলের সহযোগি কাজী এমদাদুল হক সোহেল (১৯) ও মো. ইউনুস (২০) গুলিবিদ্ধ হন। এতে ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবীর। তিনি জানান, এ সময় পুলিশ এলজি, ২টি কার্তুজ, ৬টি চোরা ও ৪টি রামদা উদ্ধার করেন। নিহত সাইফুল ছাগলনাইয়ার কাছারী বাজার এলাকার পাঠাননগর গ্রামের মো. কাজী হানিফের ছেলে। তার লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মর্গের সামনে নিহত সাইফুলের স্বজনদের আহাজারি করতে দেখা গেছে। নিহতের ভগ্নিপতি হারুনুর রশিদ সাংবাদিকদের জানান, পুলিশ সাইফুলকে রাত দশটার দিকে ধরে নিয়ে যায় এরপর সকালে খবর পান সে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।
উল্লেখ্য ফুলগাজীর জিএমহাট ব্রিকফিল্ডের পাশে শুক্রবার বিকালে সন্ত্রাসী হামলায় আবুল খায়ের (৪৫) নামে এক পুলিশ কনষ্টেবল গুরুতর আহত হন। ফুলগাজী থানার এস আই সেলিম উদ্দিন সাইফুল ও সোহেলসহ কয়েকজনকে এ হামলার জন্য দায়ী করেন ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.