ফেনীতে খুন হওয়া রত্নার এসএসসির ফলাফল কাঁদিয়েছে পরিবার-শিক্ষক-সহপাঠিদের

159

ফেনীতে খুন হওয়া শিরিন সুলতানা রত্না এসএসসি পরীক্ষায় জিপিএ-৪ পেয়েছে। গত ৭ মে বিকালে শহরের মিজান রোডের আনোয়ার উদ্দিন বাইলেনে রত্নাদের বাসায় গিয়ে দেখা গেছে, তাঁর বাবা-মাসহ স্বজনরা কাঁদছেন, করছেন আহাজারি। সহপাঠিরাও কাঁদছেন। তাঁর বাবা-মা জানান, ‘যার জন্য এ ফল, সে তো বেঁচে নেই।’
শোকার্ত পরিবারকে সহানুভূতি জানাতে বাসায় রত্নার স্কুলশিক্ষকরাও এসেছেন।
আনিছুল হক ও সালমা আক্তারের দুই মেয়ের মধ্যে শিরিন সুলতানা রত্না ছোট। বড় মেয়ের তিন বছর আগে বিয়ে হয়। ছোট মেয়েকে নিয়ে নানা স্বপ্ন দেখেছিল পরিবারটি।
রত্নার বাবা আনিছুল হক বলেন, ‘মেয়েদের সুখের জন্য দীর্ঘ সময় প্রবাসে শ্রমিকের কাজ করেছি। মেয়ের মৃত্যুতে সব স্বপ্ন শেষ। আর বিদেশে যাবো না।’
জানা গেছে, গত ১ মার্চ বিকালে মেয়েকে বাসায় রেখে তাঁর মা পাশের একটি বাসায় গিয়েছিলেন। বাসায় ফিরে দেখতে পান মেয়ের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে।
শিরিন সুলতানা রত্না ফেনী পৌর বালিকা বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।
আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আবদুল্লাহ আল মামুন রত্নাকে গলা কেটে হত্যা করে। পালানোর সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.