ফেনীতে কৃষককে ধরে নিয়ে গেছে বিএসএফ

114

ফেনীর ছাগলনাইয়া সীমান্তবর্তী এলাকা থেকে মিজানুর রহমান (৪০) নামে এক কৃষককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তাকে ধরে নেয়ার পর সোমবার সন্ধ্যায় বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক করে। কোন সুরাহা না হওয়ায় আজ (মঙ্গলবার) পুনরায় পতাকা বেঠকে বসবেন বলে জানিয়েছেন বিজিবির হাবিলদার আবদুল মান্নান।

তিনি জানান, সোমবার বিকালে মিজানুর রহমান ছাগলনাইয়া উপজেলার যশপুর সীমান্তে কাঁটাতারের কাছে গেলে টহলরত বিএসএফ তাকে আটক করে নিয়ে যায়। মিজানুর রহমান পেশায় একজন কৃষক। তিনি পৌরসভার দক্ষিণ যশপুর কলোনির সুরুজ মিয়ার ছেলে।

এ বিষয়ে ওই দিন বিকালে পাশ্ববর্তী বিজিবির দেবপুর বিওপির নায়েক সুবেদার আরফান আলী ও বিএসএফের ডিআইজি আজমল হায়দারের নেতৃত্বে একটি বৈঠক হয়। বেঠকে কোন সুরাহা না হওয়ায় পরদিন মঙ্গলবার পুনরায় বৈঠকের সিদ্ধান্ত হয়।

বিজিবির নায়েক সুবেদার আরফান জানান, উভয় পক্ষের বৈঠকে তাকে ছেড়ে দেওয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত না হওয়ায় আজ মঙ্গলবার ফের পতাকা বৈঠক করা হবে

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.