ফেনীতে অপহৃত স্কুলছাত্রী ১৭ দিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার

118

ফেনীর সোনাগাজীতে অপহৃত স্কুল ছাত্রীকে ১৭ দিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের হোতা ও মামলার প্রধান আসামি নূরেরজামান আত্মগোপনে রয়েছে।

তথ্য প্রযুক্তির মাধ্যমে বুধবার (০৬ জানুয়ারি) দিবাগত রাতে চট্টগ্রামের বায়েজিদ থানা পুলিশের সহযোগিতায় সোনাগাজী মডেল থানার এসআই মো. আনোয়ার হুসেনের নেতৃত্বে বায়েজিদ থানা এলাকার চন্দনগর জেট আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকালে ফেনী জেনারেল হাসপাতালে ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

স্কুল ছাত্রীর পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার সময় ওই এলাকার দীঘির পাড়ের বাসিন্দা নাড়ুমিয়ার হাট ফোরকানিয়া মক্তবের শিক্ষক নূরেরজামান প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২০ ডিসেম্বর ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করা হয়।
এ বিষয়ে অপহৃতের পিতা আবুল হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.