ফাঁস লাগানো অবস্থায় দুই বান্ধবীর লাশ উদ্ধার

এটি হত্যা না আত্মহত্যা পুলিশ তদন্ত করছে

306

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের পোস্ট অফিসের পেছন থেকে ঝুলন্ত অবস্থায় সোনিয়া (১২) ও সুমাইয়া (১৩) নামে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুন) সন্ধ্যা ছয়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই দুই কিশোরী বান্ধবী ছিল। সুমাইয়া কুটি গ্রামের উত্তরপাড়ার বাবুল মিয়ার মেয়ে ও সোনিয়া একই এলাকার বিল্লাল মিয়ার মেয়ে।

কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া স্বপন জানান, সন্ধ্যার আগে এলাকাবাসীর মাধ্যমে খবর পাই কুটি পোস্ট অফিস ভবনের পেছনে লোহার সিঁড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুই কিশোরীর লাশ ঝুলছে। খবর পেয়ে ঘটনা স্থলে যাই। এর মধ্যে কসবা থানার পুলিশ সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে। পরে আমি দুই কিশোরীর অভিভাবকের সঙ্গে কথা বলি। অভিভাবকেরা আমাকে জানায় তারা সম্পর্কে বান্ধবী ছিল।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.