প্রেমিককে বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

24

অস্কারজয়ী ভারতীয় সংগীত তারকা এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান বিয়ে করেছেন। প্রেমিক রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। রিয়াসদিন পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার।

বৃহস্পতিবার (৫ মে) রাতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন এ আর রহমান। ছবিতে দেখা যায়, বিয়ের সাজে সোফায় বসে আছেন বর-কনে। পেছনে রহমান, তার বড় মেয়ে রহিমা, স্ত্রী সায়রা বানু ও ছেলে আমিন। পাশে রয়েছে রহমানের মৃত মায়ের একটি ছবি।

 

 

ছবির ক্যাপশনে এ আর রহমান লিখলেন, ‘সর্বশক্তিমান যেন এই দম্পতিকে আশীর্বাদে রাখেন। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য রইল অগ্রিম শুভেচ্ছা।’

খাতিজা রহমান নিজেও একটি ছবি শেয়ার করেছেন। সেটার সঙ্গে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হলো আমার মনের মানুষ রিয়াসদিনের সঙ্গে।’

গত জানুয়ারি মাসে রিয়াসদিনের সঙ্গে আংটি বদল হয় খাতিজার। তখন প্রেমিকের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে সুখবরটি দেন গায়িকা। এবার সম্পর্ককে পূর্ণতা দিয়ে বিয়ে সেরে নিলেন।

সংগীতশিল্পীর মেয়ে হলেও খাতিজা বরাবরই পর্দা করে চলেন। নিয়মিত বোরকা ও মোজা পরে থাকেন। তিনি নিজেও অবশ্য সংগীতশিল্পী। এই রূপেই তিনি গান করে থাকেন। যদিও খাতিজার পর্দা করা নিয়ে বিভিন্ন সময়ে সমালোচনা হয়েছে। তবে এগুলোকে পাত্তা দেননি তিনি। বরং নিজের ইচ্ছেমতো ইসলামী পন্থায় চলছেন।

 

 

মাত্র ১৪ বছর বয়সে পেশাদার শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন খাতিজা। ২০১০ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ সিনেমায় গান গেয়েছেন তিনি। এরপর থেকে নিয়মিত গানের সঙ্গে যুক্ত খাতিজা। গেল বছর বলিউডের ‘মিমি’ সিনেমায়ও গান করেছেন তিনি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.