প্রেমিককে বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

36

অস্কারজয়ী ভারতীয় সংগীত তারকা এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান বিয়ে করেছেন। প্রেমিক রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। রিয়াসদিন পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার।

বৃহস্পতিবার (৫ মে) রাতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন এ আর রহমান। ছবিতে দেখা যায়, বিয়ের সাজে সোফায় বসে আছেন বর-কনে। পেছনে রহমান, তার বড় মেয়ে রহিমা, স্ত্রী সায়রা বানু ও ছেলে আমিন। পাশে রয়েছে রহমানের মৃত মায়ের একটি ছবি।

 

 

ছবির ক্যাপশনে এ আর রহমান লিখলেন, ‘সর্বশক্তিমান যেন এই দম্পতিকে আশীর্বাদে রাখেন। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য রইল অগ্রিম শুভেচ্ছা।’

খাতিজা রহমান নিজেও একটি ছবি শেয়ার করেছেন। সেটার সঙ্গে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হলো আমার মনের মানুষ রিয়াসদিনের সঙ্গে।’

গত জানুয়ারি মাসে রিয়াসদিনের সঙ্গে আংটি বদল হয় খাতিজার। তখন প্রেমিকের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে সুখবরটি দেন গায়িকা। এবার সম্পর্ককে পূর্ণতা দিয়ে বিয়ে সেরে নিলেন।

সংগীতশিল্পীর মেয়ে হলেও খাতিজা বরাবরই পর্দা করে চলেন। নিয়মিত বোরকা ও মোজা পরে থাকেন। তিনি নিজেও অবশ্য সংগীতশিল্পী। এই রূপেই তিনি গান করে থাকেন। যদিও খাতিজার পর্দা করা নিয়ে বিভিন্ন সময়ে সমালোচনা হয়েছে। তবে এগুলোকে পাত্তা দেননি তিনি। বরং নিজের ইচ্ছেমতো ইসলামী পন্থায় চলছেন।

 

 

মাত্র ১৪ বছর বয়সে পেশাদার শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন খাতিজা। ২০১০ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ সিনেমায় গান গেয়েছেন তিনি। এরপর থেকে নিয়মিত গানের সঙ্গে যুক্ত খাতিজা। গেল বছর বলিউডের ‘মিমি’ সিনেমায়ও গান করেছেন তিনি।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.