প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিন কোটি টাকা অনুদান নোয়াখালীর ম্যাক্স গ্রুপের

0 ৪৫৪

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণ ও ত্রাণ তহবিলে তিন কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে দেশের অন্যতম শিল্প গ্রুপ নোয়াখালীর প্রতিষ্টান ম্যাক্স গ্রুপ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
রবিবার (১০ মে) প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার ত্রাণ ও কল্যাণ তহবিলে তিন কোটি টাকার চেক হস্তান্তর করেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস চেক গ্রহণ করেন। এ সময় ছিলেন ম্যাক্স গ্রুপের পরিচালক কানিজ ফাতেমা।

ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর বলেন, ‘করোনাভাইরাস মহামারির কারণে কঠিন সময় পার করছে সারাবিশ্ব। বাংলাদেশও আক্রান্ত হয়েছে কোভিড-১৯ রোগের ভয়াল থাবায়। দেশের এই সংকটময় সময়ে সবাইকে একত্র হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব জাতীয় দুর্যোগ মোকাবিলার জন্য চেষ্টা করে যাচ্ছি। আমরা দেশের দুস্থ ও অসহায় মানুষের পাশাপাশি আমাদের গ্রুপে কর্মরত বিদেশিদের পূর্ণাঙ্গ নিরাপত্তা ও সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছি। আশা করি, প্রধানমন্ত্রীর নেতৃ্ত্বে অচিরেই দেশবাসী এই মহামারি থেকে মুক্ত হতে পারবে।’

ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান জানান, তিন কোটি টাকা অনুদানের মহতি এই উদ্যোগে তার প্রতিষ্ঠানের সব কর্মকর্তার সহায়তা রয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।