প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদান পেলো ২৫ মন্দির

97

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনুদান পেলো ফেনীর ২৫টি মন্দির। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে ফেনী পৌরসভার সম্মেলনকক্ষে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের অধীনে এ চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি উত্তম কুমার শর্মার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজি আলাউদ্দিন ও সদর উজেলা নির্বাহী অফিসার নাসরীন সুলতানা।

বক্তব্য রাখেন ফেনী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজিব খগেশ দত্ত, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, হিন্দু, বৌদ্ধ, খিষ্ট্রান ঐক্য পরিষদ ফেনীর আহ্বায়ক শুকদেব নাথ তপন।

পৌর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জিত নাগের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমর দেবনাথ, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন বসাক ও সাধারণ সম্পাদক সরোজ চক্রবর্তী।

আলোচনাসভার আগে মন্দিরভিত্তিক গণশিক্ষা কার্যক্রমের আওতায় শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর জীবনের উপর গান ও আবৃত্তি পরিবেশন করা হয়।
শেষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক ২৫টি মন্দিরের সভাপতি-সম্পাদকের হাতে তুলে দেন প্রধান অতিথি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.