পেটের সন্তান মৃত শুনে হাসপাতালে মায়ের আত্মহত্যা

পেটের সন্তান মৃত শুনে হাসপাতালে মায়ের আত্মহত্যা

213

নিজের পেটের সন্তান মৃত ডাক্তারদের কাছে এমন কথ্য শুনে নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিনা আক্তার (২২) নামের এক রোগী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার সকাল ৯টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত রিনা আক্তার কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদের বাদুয়াপাড়া এলাকার আবুল কাসেমের স্ত্রী।
চাটখিল উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডা. শহিদুল আহমেদ নয়ন জানান, শুক্রবার দুপুর ১টার দিকে অন্ত:সত্তা রিনাকে নরমাল ডেলিভারির জন্য হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকজন। পরে আল্ট্রাসোনগ্রাফী করে দেখা যায় তার পেটের বাচ্চা মৃত। বিষয়টি জানার পর থেকে সে ভেঙে পড়ে। রাত ১২টার দিকে তার মা’কে বাথরুমে যাবে বলে বেড থেকে বের হয়ে পাশের একটি কক্ষে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রিনা।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সামছু উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.