পাঁচগাঁও সোশ্যাল হেল্প অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন

118

নানান বর্ণিল আয়োজন আর উৎসব-মুখর পরিবেশে গত শনিবার (৭ অক্টোবর) হার্টল্যান্ড কমিউনিটি সেন্টারে প্রথম বর্ষপূর্তি উদযাপন করেছে নোয়াখালীর চাটখিল উপজেলার অন্যতম সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘পাঁচগাঁও সোশ্যাল হেল্প অর্গানাইজেশন’।

‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’ এই স্লোগানকে সামনে রেখে পহেলা অক্টোবর ২০১৯ এ যাত্র শুরু হয় সংগঠনটির।
এরপর থেকে শুরু হয় সংগঠনটির একের পর এক ব্যতিক্রমী কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্য ও পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্য ও নোয়াখালী জেলা পরিষদের সদস্য এ কে এম এমরুল চৌধুরী রাসেল, উপদেষ্টা তাওহিদুল ইসলাম মামুন ও ইসমাইল করিম মঞ্জু।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম রনি, সহসভাপতি কুঞ্জন হাসান সাজু, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন ফরহাদ, সহসাধারণ সম্পাদক নাজমুল আরিফ, সাংগঠনিক সম্পাদক কাইজার আহমেদ আবির, সহসাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, শাফায়েত হোসেন রুবেল, ইলিয়াস কাঞ্চন, দেলোয়ার হোসেন, আজিজুর রহমান সায়মন সহ সংগঠনে অন্যান্য সকল সদস্যবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন গোলাপ হোসেন ফরহাদ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.