পরীক্ষায় ফেল করায় নোয়াখালী সরকারি মহিলা কলেজ ছাত্রীর আত্মহত্যা!

305

এইচএসসি পরীক্ষায় ফেল করায় নোয়াখালীর সদর উপজেলায় ফাতেমা আক্তার (২০) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বিকালে নোয়াখালী পৌরসভার কৃষ্ণরামপুর গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত ফাতেমা আক্তার ওই গ্রামের খান বাড়ির নুরুল ইসলাম খানের মেয়ে এবং সে এবার নোয়াখালী মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ফাতেমা আক্তারও এবার নোয়াখালী মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। সে এইচএসসি পরীক্ষায় ফেল করায় তাদের পরিবারের অজ্ঞাতে বিকাল পাঁচটার নিজেদের ঘরের সিলিংয়ের সাথে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন ঘরের ভিতরে ঢুকলে ফাতেমার মৃতদেহ সিলিংয়ের সাথে ঝুলতে দেখে। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নোয়াখালী সুধারাম থানার (ওসি) তদন্ত মো. সায়েদ উদ্দিন এক শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.