পরীক্ষায় ফেল করায় নোয়াখালী সরকারি মহিলা কলেজ ছাত্রীর আত্মহত্যা!

351

এইচএসসি পরীক্ষায় ফেল করায় নোয়াখালীর সদর উপজেলায় ফাতেমা আক্তার (২০) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বিকালে নোয়াখালী পৌরসভার কৃষ্ণরামপুর গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত ফাতেমা আক্তার ওই গ্রামের খান বাড়ির নুরুল ইসলাম খানের মেয়ে এবং সে এবার নোয়াখালী মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ফাতেমা আক্তারও এবার নোয়াখালী মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। সে এইচএসসি পরীক্ষায় ফেল করায় তাদের পরিবারের অজ্ঞাতে বিকাল পাঁচটার নিজেদের ঘরের সিলিংয়ের সাথে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন ঘরের ভিতরে ঢুকলে ফাতেমার মৃতদেহ সিলিংয়ের সাথে ঝুলতে দেখে। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নোয়াখালী সুধারাম থানার (ওসি) তদন্ত মো. সায়েদ উদ্দিন এক শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.