নোয়াখালী-৪ আসনে হাতপাখা প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

139

ছবি – অালোকিত চাটখিল
ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে হাতপাখা  প্রার্থী আলহাজ্ব আবদুল হান্নান আজ (১৩ই নভেম্বর)  বিকাল ৩ টার সময় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
মনোনয়ন ফরম সংগ্রহের সময় অন্যদের  মাঝে উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাও.ফিরোজ আলম, সমন্বয়কারী হাফেজ মাও.কাউছার আহমাদ, মাও.মাহমুদুর রহমান, মাও.শহিদুল ইসলাম, গনসংযোগ সমন্বয়কারী আবদুল মুকিত সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় আলহাজ্ব আবদুল হান্নান দৃঢ়তার সাথে বলেন, অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হলে  হাতপাখা প্রতীক ইনশাআল্লাহ  বিজয়ী হবে।
প্রসঙ্গত, আগামী ১৭ ই নভেম্বর শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যালয় হতে দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম দলীয় মনোনয়ন পত্র দিবেন।
আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.