নোয়াখালী-২ সেনবাগ আসন:মোরশেদ আলমের নেতৃত্বে নৌকার পক্ষে মিছিল

161

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ মোরশেদ আলমের নেতৃত্বে বিশাল মিছিল করেছে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মি ছাড়াও সর্বস্তরের লোকজন।মঙ্গলবার বিকাল চারটার দিকে সেনবাগ পৌরশহরের ডাকবাংলো এলাকা থেকে বিশাল মিছিলটি বের হয়। এমপি আলহাজ মোরশেদ আলমের নেতৃত্বে বেরহওয়া এ মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিলটি পৌর শহরের প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। এসময় দলীয় নেতাকর্মি ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার অসংখ্য মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।
এসময় সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সেনবাগ পৌর মেয়র আবু জাফর টিপু, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি পরিষদের সদস্য সচিব মমিন উল্যা মানিক, সদস্য খোন্দকার জহিরুল আলম, উপজেলা আওয়ামীলীগের গোলামকবির, আলীআক্কাছরতন, সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌরআওয়ামীলীগের সাবেক সভাপতি নুরেজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিয়য়ক সম্পাদক ও পৌরকাউন্সিলর খোরশেদ আলম, নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাবু।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.