নোয়াখালী-১ আসনে নৌকার জন্যে একই মঞ্চে ইব্রাহিম জাহাঙ্গীর খন্দকার

197

চাটখিল পুরো উপজেলা ও সোনাইমুড়ী উপজেলা সিংহভাগ এলাকা নিয়ে গঠিত নোয়াখালী-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত বর্তমান এমপি এইচ এম ইব্রাহিম কে সমর্থন জানিয়ে তার সাথে একই মঞ্চে উঠেছেন অপর দুই মনোনয়ন প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী স্থানীয় জনপ্রিয় নেতা জাহাঙ্গীর আলম এবং আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য খন্দকার রুহুল আমিন। আজ শনিবার বিকেলে সোনাইমুড়ী ও চাটখিলে দুটি পৃথক সভায় তারা এইচ এম ইব্রাহিমকে নৌকার প্রার্থী হিসেবে সব ধরনের সহযোগীর ঘোষনা দেন।

বিকেলে চাটখিল উপজেলা পরিষদের স্থায়ী মঞ্চ পূর্বাতে পথ সভায় জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগ কে বিজয়ী করতে আমরা এক সাথে কাজ করবো।

তিনি বলেন, দেশের উন্নয়নে আ,লীগ সরকারের কোন বিকল্প নেই সুতরাং নৌকার বিজয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীরের পরিচালনায় এই সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ,লীগের সভাপতি জাহাঙ্গীর কবির।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.