নোয়াখালী-১ আসনে দু’লক্ষাধিক ভোটের ব্যবধানে জয় পান এইচ এম ইব্রাহিম

852

নোয়াখালী-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী এইচ এম ইব্রাহিম নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন। চাটখিল উপজেলার নয়টি ইউনিয়ন ও সোনাইমুড়ী থানার দুটি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসনটিতে তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৭০ ভোট।
অন্যদিকে এ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে মাহবুব উদ্দিন খোকন পেয়েছেন ১৪ হাজার ৭৪২ ভোট।

এইচ এম ইব্রাহিম এ আসন থেকে দু’লক্ষাধিক ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তিনি নির্বাচনে জয় লাভ করায় চাটখিল ও সোনাইমুড়ীবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীতেও অতীতের ন্যায় সকলের পাশে তিনি থাকতে চান।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.