নোয়াখালী বিভাগ বাস্তবায়ন করার দাবীতে ছাত্র-যুবকদের কর্মসূচি ঘোষণা

১১ মার্চ সকাল ১০টায় নোয়াখালী টাউন হল চত্বরে

138

বৃহত্তর নোয়াখালী ও পার্শ্ববর্তী জেলা সমূহের সমন্বয়ে নোয়াখালী বিভাগ বাস্তবায়নের করার দাবীতে আন্দোলনের ডাক দিয়েছে ছাত্র-যুবকরা।
‘নোয়াখালী বিভাগ-অনলাইন গ্রুপ’ নামের স্বেচ্ছাসেবী সংগঠন ও অনলাইন এ্যাক্টিভিষ্ট ফোরামের আহবানে আগামী রবিবার সকাল ১০টায় নোয়াখালী টাউন হল চত্বরে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও গণস্বাক্ষর কর্মসূচির আয়োজন করা হয়েছে।
উক্ত কর্মসূচিতে আয়োজক সংগঠনের পক্ষে উপস্থিত থাকবেন মোর্শেদ হোসেন, এস আরেফিন জোবায়ের, শাহাদাত শাকিল, জাহেদ হোসেন জাহেদ, সাইফুর রহমান, মাহাবুবুর রহমান, তানহা, ফারদিন ফরহাদ, মাহাবুবুর রহমান, এ আর বিশ্বাস, সম্রাট শাহাজাহান, মাহা নাঈমা প্রমুখ।
নোয়াখালী বিভাগ বাস্তবায়নের দাবিতে উক্ত কর্মসূচিতে দলমত নির্বিশেষে সকল স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীসহ বৃহত্তর নোয়াখালীর সকল শ্রেণি পেশার মানুষকে অংশগ্রহণের উদাত্ত আহবান জনানো হয়েছে। এতে সকল অরাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে তাদের নিজস্ব ব্যানারে উপস্থিত থেকে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও গণস্বাক্ষর সফল করে তোলার উপর গুরুত্ব আরোপ করা হয়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.