নোয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতির চাটখিল ডিজিএম অফিস শতভাগ সাফল্যের পথে

251

চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার (আংশিক) নিয়ে চাটখিল পল্লীবিদ্যুৎ ডিজিএম অফিসের আওতা। ২০১৮ সালের মধ্যে এ অফিসের আওতায় সকল গ্রাম শতভাগ বিদ্যুতের আওতায় আসার মত অগ্রগতি সাধিত হয়েছে। বর্তমানে চাটখিল পৌরসভা ও সোনাইমুড়ীর আংশিক নিয়ে ১৪৫ বর্গ কি. মি. এলাকার বিদ্যুতের আওতায় আসা গ্রামের সংখ্যা সোনাইমুড়ী উপজেলার ১২টি সহ ১৬৩টি। হালিমাদিঘীর পাড় ১৫ এমভিএ ও নয়নপুর ১০ এমভিএসহ উপকেন্দ্রের দুইটি। লাইনের পরিমাণ ১০৫৪.৩৫ কি. মি। সংযোগকৃত গ্রাহকের সংখ্যা ৭২৮৮৮। নির্মাণ কাজ চলছে ১০ এমভিএ পরকোট-দশঘরিয়া উপকেন্দ্রের।
চাটখিল জোনাল অফিসের ডিজিএম বলেন, ‘ বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। এই সরকারের উন্নয়নের একটি ধাপ হচ্ছে বিদ্যুৎ। এই সরকারের মূল পরিকল্পণা হচ্ছে বাংলাদেশের প্রতিটি গ্রামে বিদ্যুতায়নের ব্যবস্থা করা। সে লক্ষ্যে আমি ও আমার অফিসের সকল কর্মকর্তা কাজ করে যাচ্ছি। এছাড়া আমাদের নির্মিতব্য উপকেন্দ্রের কাজ এগিয়ে চললে। খুব দ্রুত এটা চালু করা হবে। এতে চাটখিল উপজেলার মানুষের বিদ্যুতের আর কোন সমস্যা থাকবে না।’

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.