নোয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতির চাটখিল ডিজিএম অফিস শতভাগ সাফল্যের পথে

290

চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার (আংশিক) নিয়ে চাটখিল পল্লীবিদ্যুৎ ডিজিএম অফিসের আওতা। ২০১৮ সালের মধ্যে এ অফিসের আওতায় সকল গ্রাম শতভাগ বিদ্যুতের আওতায় আসার মত অগ্রগতি সাধিত হয়েছে। বর্তমানে চাটখিল পৌরসভা ও সোনাইমুড়ীর আংশিক নিয়ে ১৪৫ বর্গ কি. মি. এলাকার বিদ্যুতের আওতায় আসা গ্রামের সংখ্যা সোনাইমুড়ী উপজেলার ১২টি সহ ১৬৩টি। হালিমাদিঘীর পাড় ১৫ এমভিএ ও নয়নপুর ১০ এমভিএসহ উপকেন্দ্রের দুইটি। লাইনের পরিমাণ ১০৫৪.৩৫ কি. মি। সংযোগকৃত গ্রাহকের সংখ্যা ৭২৮৮৮। নির্মাণ কাজ চলছে ১০ এমভিএ পরকোট-দশঘরিয়া উপকেন্দ্রের।
চাটখিল জোনাল অফিসের ডিজিএম বলেন, ‘ বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। এই সরকারের উন্নয়নের একটি ধাপ হচ্ছে বিদ্যুৎ। এই সরকারের মূল পরিকল্পণা হচ্ছে বাংলাদেশের প্রতিটি গ্রামে বিদ্যুতায়নের ব্যবস্থা করা। সে লক্ষ্যে আমি ও আমার অফিসের সকল কর্মকর্তা কাজ করে যাচ্ছি। এছাড়া আমাদের নির্মিতব্য উপকেন্দ্রের কাজ এগিয়ে চললে। খুব দ্রুত এটা চালু করা হবে। এতে চাটখিল উপজেলার মানুষের বিদ্যুতের আর কোন সমস্যা থাকবে না।’

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.