নোয়াখালী জেলা ডিবি পুলিশকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার

598

নোয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখাকে পুরস্কৃত করেছেন পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়েরের নেতৃত্বে চাটখিল উপজেলার মমিনপুরের চাঞ্চল্যকর ইতি হত্যা মামালার রহস্য উদঘাটনসহ ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেপ্তার ও বেগমগঞ্জের চৌমুহনী শহরের চৌরাস্তায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধারসহ ২ জন চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
সফল অভিযান ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ গত সোমবার পুলিশ সুপার ইলিয়াছ শরীফ ডিবির এই টিমকে ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। জেলা পুলিশ প্রধানের এমন মূল্যায়নে আনন্দে অভিভূত গোয়েন্দা শাখার কর্মকর্তারা।
এক প্রতিক্রিয়ায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, স্যারের এমন মূল্যায়ন ভবিষ্যতে আমাদের আরো ভালো কাজে অনুপ্রেরণা জোগাবে। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাস নির্মূলে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.