নোয়াখালীর সুবর্ণচরে পুত্রবধুর হাতে শাশুড়ি খুন

128

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পুর্ব চরবাটা ইউনিয়নের চর মজিদ গ্রামে লক্ষীরাণী (৬৫) নামে এক মহিলাকে গলা কেটে হত্যা করেছে তার পুত্রবধূ।

বৃহস্পতিবার রাত ৯টার সময় তাদের নিজ বাড়িতে এঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী জানান, তার ছোট ছেলে রকি চন্দ্রদাসের স্ত্রী মিতারাণী দাস (২২) এর সাথে বিয়ের পর থেকেই তাদের পরিবারে সবসময় কলোহ দেখা যেতো।

নিহত লক্ষীরাণীর ৩ মেয়ে এবং ২ ছেলে। বড় ছেলে প্রবির চন্দ্রদাস মানসিক রুগী। গত এক বছর পুর্বে তার স্বামী সন্তোশচন্দ্র দাস মারা যায়। এবং রকিচন্দ্র দাস সুবর্ণচর উপজেলার খাসের হাট বাজারে একটি বেসরকারি কোম্পানীতে চাকরি করে। এদিকে মিতারাণী দাসকে শুক্রবার সকালে স্থানীয়রা পাশের গ্রামের একটি বাড়ী থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। প্রাথমিকভাবে স্থানীয়রা ধারনা করছেন পারিবারিক কলোহের জেরে এমন ঘটনা হতে পারে।

এ ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিজাম উদ্দিন জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এবং নিহত লক্ষীরাণীর পুত্রবধু মিতা রাণীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আদালতে নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.