নোয়াখালীর চাটখিলে সোমপাড়া কলেজের রজত জয়ন্তি ও পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে।

0 8

শনিবার দিনব্যাপী অনুষ্ঠানে আলোচনা সভা, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারন ও সাংস্কৃতিক পরিবেশনা কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। সোমপাড়া কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান সোহরাব হোসাইন।

 

রজত জয়ন্তি ও পুনর্মিলন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো মহি উদ্দিন। এ ছাড়া আরও বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষানুরাগী ডা এবিএম সাঈদ হোসাঈদ, অতিরিক্ত সচিব কায়কোবাদ, কলেজের স্থায়ী দাতা সদস্য আনোয়ার হোসেন, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ,নোয়াখালী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন,জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য আহসান হাবিব সমির, চাটখিল উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি শামীমা আক্তার মেরি, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন,শাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্যাহ খোকন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম সোমপাড়া কলেজের শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থেকে পড়ালেখা করে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, আগামীতে তিনি কলেজের যে কোন উন্নয়নে কাজ করে যাবেন এবং কলেজকে ডিগ্রি পর্যায়ে উন্নীত করার জন্য কাজ করবেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।