নোয়াখালীতে ২৪ ঘন্টায় বিএনপির অর্ধশত নেতাকর্মী আটক

100

গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে বিএনপি অর্ধশত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- নোয়াখালী শহর বিএনপির সেক্রেটারি শাহ জাফর উল্লা রাসেল, জেলা শ্রমিকদলের সভাপতি হেলাল উদ্দিন, নোয়াখালী কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাহান, শহর ছাত্রদলের যুগ্ম আহবায়ক উজ্জল, যুবদলের কর্মী ফারুক, মোহন সোনাইমুড়ী থানা বিএনপির সহ-সভাপতি মোকলেছেুর রহমান, ছাত্রদলের থানা সেক্রেটারি নুর মোহাম্মদ মিলন, যুবদলের জনিসহ ২০ জন বিএনপির কর্মী। চৌমুহনী যুবদলের কর্মী রুবেল, বেগমগঞ্জে আলাইয়া পুর বিএনপি নেতা রহিম মেম্বার, ছয়ানি বিএনপি সেক্রেটারি কাদেরসহ ১০ জন নেতাকর্মী আহত। কবিরহাট শ্রমিকদল সেক্রেটারী ইসমাইল হোসেন ফকির, ছাত্রদলের মোতালেব হোসেন, মাইন উদ্দিন। এ ছাড়া কোম্পানীগঞ্জে ২ জন, সেনবাগে ৫ চাটখিল ৪ ও হাতিয়ায় ৩ জন বিএনপির নেতাকর্মী গ্রেফতার হয়েছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.