নোয়াখালীতে সংঘর্ষে আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

0 50

আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে স্থানীয় দু’পক্ষের সংঘর্ষে আহত আব্দুল হক ওরফে হক সাব (৪৮) নামে আওয়ামী লীগ এক নেতা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঢাকায় আব্দুর রহমান নামে আরও একজন ঢাকায় চিকিৎসাধীন।

শনিবার (০৭ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকার পপুলার হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আব্দুল হক এওজবালিয়া ৮ নম্বর ওয়ার্ডের মৃত মমিন উল্যার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন এওজবালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল মান্নান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এওজবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন বাবুল ডাক্তারের সমর্থকদের মধ্যে গত ০৫ নভেম্বর (বৃহস্পতিবার) রাত সাড়ে ৮টার দিকে করমুল্যা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বাজারের পাঁচ-ছয়টি দোকান ভাঙচুর করা হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২২ জন আহত হন। আহতদের মধ্যে ১১ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে মান্নান মেম্বারের সমর্থক আব্দুর রহমান ও আব্দুল হকের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।