নোয়াখালীতে শিশু অপহরণ, মা-ছেলে গ্রেফতার

24

নোয়াখালীর সোনাইমুড়ীতে মুক্তিপণের দাবিতে মো. সামির ইসলাম ছিদ্দিক (৭) নামে এক শিশুকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটিকে উদ্ধার ও অভিযুক্ত মো. হৃদয় (১৫) ও তার মা বিউটি আক্তারকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (১ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের হাজী মনোহর আলী চৌধুরীর বাড়িতে অপহরণের ঘটনা ঘটে।

গ্রেফতার মো. হৃদয় সোনাইমুড়ী উপজেলার পূর্ব চাঁদপুর গ্রামের হামিদ উল্যা মুন্সির পুরাতন বাড়ির মো. নূরনবীর ছেলে ও বিউটি আক্তার আসামি মো. হৃদয়ের মা।

পুলিশ জানায়, পূর্ব চাঁদপুর গ্রামের মো. মমিন উল্যাহর ছেলে সাত বছরের শিশু মো. সামির ইসলাম ছিদ্দিককে রোববার সন্ধ্যায় ৫০ টাকা দেওয়ার প্রলোভন দিয়ে মুক্তিপণের আশায় আসামি মো. হৃদয় ও তার সহযোগীরা বাড়ির পাশের বিলের মধ্যে আটক করে রাখে।

পরে ছেলের মায়ের কাছ থেকে মুক্তিপণ আদায়ের জন্য দুটি বিকাশ নম্বর পাঠানো হয়। বিষয়টি থানায় অভিযোগ দেওয়ার পর রাতেই অভিযান চালিয়ে অপহৃত শিশু উদ্ধার ও আসামি মা-ছেলেকে গ্রেফতার করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ  বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুটির দাদার দায়ের করা অভিযোগটি অপহরণ মামলা (নম্বর-২) হিসেবে রুজু করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত। গ্রেফতারদের সোমবার আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.