নোয়াখালীতে যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে ক্ষোভ-অসন্তোষ

বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ।

118

নোয়াখালী জেলা চাটখিল উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আহ্বায়ক কমিটি ঘোষণার পরপরই যুবদল ও বিএনপি নেতাদের একাংশের মধ্যে ক্ষোভ দেখা দেয়। শুক্রবার দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলা যুবদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের সাবেক পৌর যুবদলের আহবায়ক, নবগঠিত আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক সুলতান মোঃ বাবর।

ক্ষুব্ধ নেতাকর্মীদের অভিযোগ, জ্যেষ্ঠতা লঙ্ঘন করে কমিটি করা হয়েছে। যে কমিটি হয়েছে সেখানে দীর্ঘদিন ধরে যুবদলের রাজনীতি করা অনেকে নেতা ঠাঁই পাননি। ঠাঁই পেয়েছেন বিশেষ একজন নেতার অনুসারীরা। যাদের কোনো দিন মিছিল-মিটিংয়ে দেখা যায়নি। দলের সত্যিকারে নির্যাতিত ও ত্যাগিদের পদবঞ্চিত করা হয়েছে। বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করা হয়েছে।

৪৮ ঘণ্টার ভেতরে কমিটি পুনঃগঠন না করলে নেতাকর্মীরা গণপদত্যাগ করার হুমকি দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সভাপতি আনিস আহমেদ হানিফসহ উপজেলা যুবদলের অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.