নোয়াখালীতে ভারতীয় ভিসা সেন্টার চালু হচ্ছে ১২ জানুয়ারি

278

আগামী ৬ জানুয়ারি থেকে ঠাকুরগাঁও ও বগুড়ায় এবং ১২ জানুয়ারি থেকে নোয়াখালী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও সাতক্ষীরায় ছয়টি নতুন ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র চালু করতে যাচ্ছে ভারতীয় হাইকমিশন।

বুধবার (২ জানুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তিতে ভারতীয় হাইকমিশন এ তথ্য জানায়।

প্রান্তিক ও দূরবর্তী এলাকাসমূহে বসবাসকারী বাংলাদেশি নাগরিকদের ভারতীয় ভিসা চাহিদা পূরণ ও ভিসাপ্রাপ্তি সহজতর করার লক্ষ্যে এসব ভিসা আবেদন কেন্দ্র চালু করা হচ্ছে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন অংশে ৯টি ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র চালু রয়েছে। এ ছয়টি নতুন আবেদন কেন্দ্রসহ এই সংখ্যা দাঁড়াল ১৫টিতে।

ফলে উল্লেখিত এলাকার ভারত গমনেচ্ছুদের আর ঢাকায় এসে ভিসা করার ভোগান্তি পোহাতে হবে না।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.