নোয়াখালীতে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু

90

নোয়াখালীতে বজ্রপাতে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে।
বজ্রপাতে নিহত স্কুল ছাত্রের নাম পিয়াল, সে নোয়াখালীর জেলা শহর মাইজদির লক্ষ্মীনারানপুুর নিবাসী সোহেল রানা জুগলু-এর বড় ছেলে। আজ সকাল ১১টার সময় নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের বশিরার দোকানের পাশে একটি খেলার মাঠে বজ্রপাতে আহত পিয়ালকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পিয়াল নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়নপুর গ্রামের সোহেল রানার ছেলে। সে নোয়াখালী জেলা স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।
পারিবারিক সূত্রে জানা যায়, বুদ্ধ পূর্ণিমার বন্ধ থাকায় সকালে সহপাঠিদের সঙ্গে পিয়াল মাঠে ফুটবল খেলতে মাঠে যায়। ১১টার দিকে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হলে পিয়াল ও তার সহপাঠিরা মাঠ থেকে উঠে আসে। পরে পিয়াল মাঠের পাশে ফেলে আসা জুতা আনার জন্য ছুটে গেলে বজ্রপাতের আঘাতে সে ঘটনাস্থলেই মারা যায় বলে স্থানীয়রা জানায়।
এদিকে এ খবর পেয়ে পিয়ালের বাবা সোহেল রানা হৃদরোগের আক্রান্ত হন। বর্তমানে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন দাস জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.