নোয়াখালীতে প্রিজাইডিং অফিসারের ওপর হামলা, ব্যালট বাক্স লুট

281

নোয়াখালী-২ আসনের (সেনবাগ ও সোনাইমুড়ি আংশিক) সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বরী ইউনিয়নের মধ্য এবতেদায়ী নূরানী মাদ্রাসা কেন্দ্রে শনিবার (২৯ ডিসেম্বর) রাত ১১টার দিকে হামলায় ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। জানা যায়, এই ঘটনায় প্রিজাইডিং অফিসার সোনাইমুড়ি উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান ও নির্বাচনি কর্মকর্তা শেখ ফরিদসহ সাত জন আহত হয়েছেন। এছাড়া ব্যালট বাক্সসহ নির্বাচনি সরঞ্জাম লুট করা হয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

জানা যায়, আহত প্রিজাডিং অফিসার ও নির্বাচনি কর্মকর্তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে প্রিজাইডিং অফিসারকে ঢাকায় পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জসিমউদ্দিন জানান, তার (প্রিজাইডিং অফিসার) মাথা ও পিঠের আঘাত গুরুতর হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। শেখ ফরিদসহ আরও চার জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, শনিবার রাত ১১টায় বিএনপি-জামায়ত কর্মীরা হামলায় চালিয়ে ব্যালট বাক্সসহ নির্বাচনি সরঞ্জাম লুট করে।

জেলা পুলিশ সুপার ইলিয়াস শরীফ জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শনে আছেন।

ওই আসনের বিএনপি প্রার্থী জয়নুল আবেদীন ফারুকের সঙ্গে যোগাযোগ করলে মোবাইল ফোন বন্ধ পাওয়া।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.