নোয়াখালীতে ‘পরকীয়ার জেরে’ স্ত্রীকে গলা কেটে হত্যা

43

নোয়াখালীর কবিরহাটে পরকীয়ার জেরে রূপালী বেগম (২০) নামে এক তরুণীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রূপালীর স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) আটক করেছে পুলিশ।

রোববার (১২ জুন) ভোরে কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক ইউসুফ নবী রুবেল পূর্ব সোনাদিয়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে এবং নিহত রূপালী বেগম কবিরহাট পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ফতেহজঙ্গপুর গ্রামের মনির চৌকিদার বাড়ির সিরাজ মিয়ার মেয়ে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার ও রক্তমাখা ছুরিসহ ঘাতক স্বামী ইউসুফ নবীকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ইউসুফের বড়ভাই রফিককেও হেফাজতে রাখা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জের ধরে রূপালীকে তার স্বামী ইউসুফ নবী ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে। ঘরে থাকা বৃদ্ধা মা ফাতেমা বেগমের চিৎকারে আশপাশের লোকজন এসে ঘাতক ইউসুফ নবীকে আটক করে পুলিশে সোপর্দ করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোসহ মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.