নোয়াখালীতে ‘পরকীয়ার জেরে’ স্ত্রীকে গলা কেটে হত্যা

0 2

নোয়াখালীর কবিরহাটে পরকীয়ার জেরে রূপালী বেগম (২০) নামে এক তরুণীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রূপালীর স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) আটক করেছে পুলিশ।

রোববার (১২ জুন) ভোরে কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক ইউসুফ নবী রুবেল পূর্ব সোনাদিয়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে এবং নিহত রূপালী বেগম কবিরহাট পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ফতেহজঙ্গপুর গ্রামের মনির চৌকিদার বাড়ির সিরাজ মিয়ার মেয়ে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার ও রক্তমাখা ছুরিসহ ঘাতক স্বামী ইউসুফ নবীকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ইউসুফের বড়ভাই রফিককেও হেফাজতে রাখা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জের ধরে রূপালীকে তার স্বামী ইউসুফ নবী ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে। ঘরে থাকা বৃদ্ধা মা ফাতেমা বেগমের চিৎকারে আশপাশের লোকজন এসে ঘাতক ইউসুফ নবীকে আটক করে পুলিশে সোপর্দ করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোসহ মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।