নোয়াখালীতে নৌকার মাঝি চূড়ান্ত

সাবেকরাই চূড়ান্ত

947
উপরে ডান দিক থেকে ছবি সাজানো হয়েছে।
ছবি – অালোকিত চাটখিল
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর মোট ৬টি অাসনে বাংলাদেশ অাওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। সকাল শুরু হয় এ কার্যক্রম। দলীয় কার্যালয় থেকে সারা দেশের মনোনয়ন তালিকা ঘোষণার অংশ হিসেবে ঘোষণা করা হয় নোয়াখালীর ৬ টি অাসনের তালিকা।
এতে প্রতিটি অাসনে একাধিক প্রার্থী থাকলেও দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সাবেকদেরকেই করা হয়েছে নৌকার মাঝি।
নোয়াখালী ৬টি আসন থেকে নৌকার মাঝি হলেন যারা
এতে নোয়াখালী এইচ এম ইব্রাহিম এমপি কে  (নোয়াখালী-১) থেকে,  মোরশেদ আলম এমপি (নোয়াখালী-২) থেকে  মামুনুর রশিদ কিরণ এমপি (নোয়াখালী-৩)থেকে একরামুল করিম চৌধুরী এমপি (নোয়াখালী-৪) থেকে ও অাওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি (নোয়াখালী-৫) থেকে  এবং নোয়াখালীর একমাত্র নারী সংসদ সদস্য  আয়েশা ফেরদাউস এমপি (নোয়াখালী-৬) দ্বীপ উপজেলা হাতিয়ায় মনোনয়ন দেয়া হয়েছে।
নোয়াখালীতে নৌকার মাঝি চূড়ান্ত
দলের সিদ্ধান্তানুযায়ী এ মনোনয়ন ঘোষণা করা হয়েছে বলে অাওয়ামীলীগের কেন্দ্রীয় সুত্র থেকে জানানো হয়েছে।
আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.