নোয়াখালীতে ছয় উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

312

উপজেলা পরিষদ নির্বাচনপঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে নোয়াখালীর সাত উপজেলায় চেয়ারম্যান পদে ২৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে আওয়ামী লীগ থেকে সাতজন প্রার্থী হয়েছেন। তবে, কোম্পানীগঞ্জ, কবিরহাট, সেনবাগ, সোনাইমুড়ী, চাটখিল ও বেগমগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (৪ মার্চ) সাত উপজেলায় চেয়ারম্যান পদে ২৪ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩১ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাব উদ্দীন, বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

কবিরহাট উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগ সদস্য ও জেলা পরিষদের পদত্যাগী সদস্য আলা বক্স তাহের টিটু ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সদস্য খাদেমা আক্তার রোজি।

সেনবাগ উপজেলায় উপজেলা আওয়ামী লীগের প্রার্থী সাবেক সভাপতি জাফর আহম্মেদ চৌধুরী। বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

সোনাইমুড়ী উপজেলায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ব্যবসায়ী খন্দকার রুহুল আমিন আওয়ামী লীগের প্রার্থী। বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ ফ ম বাবুল (বাবুল চেয়ারম্যান)।

চাটখিল উপজেলায় বর্তমান চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির আওয়ামী লীগের প্রার্থী। বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল চৌধুরী। এছাড়া জাতীয় পার্টির সহসভাপতি আবুল হাসান ভুইয়া কুসুম ও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন রহিম উদ্দিন, ফজলুল করিম।

বেগমগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা। আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ। জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রব।

সুবর্ণচর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম। ওয়ার্কার্স পার্টির প্রার্থী দিদারুল ইসলাম।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে জেলার নয়টি উপজেলার মধ্যে সাতটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, ইতোমধ্যে হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে সরকার দলীয় প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সদর উপজেলার নির্বাচন মামলা সংক্রান্ত কারণে আপাতত হচ্ছে না।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.