নোয়াখালীতে ছয় আসনে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

451

নোয়াখালীতে আজ সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশসাক ও জেলা রিটার্নিং অফিসার তন্ময় দাসের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে ৬ আসনে ৭১ প্রার্থীর মধে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তন্ময় দাস সকলের উপস্থিতিতে ঘোষণা দেন।

নোয়াখালীর ৬টি আসনের যাচাই বাছাইয়ে ঋণ খেলাপি ও ভুয়া স্বাক্ষর সংগ্রহের দায়ে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।

ঋণ খেলাপির দায়ে নোয়াখালী-৪ আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী শাহীনুর বেগম, ভুয়া স্বাক্ষরের দায়ে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস, নোয়াখালী-৬ আসনে ভুয়া স্বাক্ষরের দায়ে স্বতন্ত্র প্রার্থী ইকবাল উদ্দিন রাশেদ ও ভুয়া স্বাক্ষর ও ঋণ খেলাপির দায়ে সাইফুদ্দিন আহম্মেদসহ বিভিন্ন আসনের ১১ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী- ৫ আসনের বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ, নোয়াখালী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী এইচএম ইব্রাহিম ও বিএনপির ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, বিকল্প ধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার ওমর ফারুক, নোয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী ও জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, নোয়াখালী-২ আসনের বিএনপি প্রার্থী জয়নাল আবেদীন ফারুক, নোয়াখালী-৩ আসনের বিএনপি প্রার্থী বরকত উল্যাহ বুলু ও বিএনপি প্রার্থী ডা. মাজহারুল ইসলাম দোলন, জেএসডির প্রার্থী মো: আব্দুল জলিল চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.