নোয়াখালীতে ছাত্রদল নেতা জাহিদের বাড়িতে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাঙচুর

যুবলীগের রাজনীতির সঙ্গে নাম জড়িয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে জুয়েল অভিযোগ এলাকাবাসীর। গড়ে তুলেছে চাঁদাবাজি ও মাদকের আখড়া

0 80

নোয়াখালী চাটখিল উপজেলা ছাত্রদলের অত্যন্ত পরিচিত মুখ, ৮ নং নোয়াখলা ইউনিয়ন পূর্ব অঞ্চল ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জাহিদের বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতা জুয়েল ও তার সহযোগীদের বিরুদ্ধে!

সোমবার গভীর রাতে জুয়েল ও তার সহযোগীরা এ হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা এলোপাথাড়ি ইটপাটকেল নিক্ষেপ করে আতঙ্ক ছড়িয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা যাচাই করতে গেলে স্থানীয় (নাম প্রকাশে অনিচ্ছুক) অনেকেই সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, যুবলীগের রাজনীতির সঙ্গে নাম জড়িয়ে জুয়েল এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সে এলাকায় চাঁদাবাজি ও মাদকের অভয়ারণ্য গড়ে তুলেছে। অথচ তার নির্যাতনের ভয়ে কেউ মুখ খুলছে না! কিন্তু সবাই তার হাত থেকে মুক্তি চায়৷

জাহিদ জানান, সন্ত্রাসী জুয়েল ও তার সহযোগীরা আমার বাড়িতে হামলা চালায় এবং তারা ব্যাপক ভাঙচুর করে।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আমি প্রশাসনের কাছে এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।

এদিকে জুয়েলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকের সংশ্লিষ্টতার অভিযোগে দলের একাধিক সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে জানা যায় জুয়েলের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ ক্ষতিয়ে দেখা হবে। দলীয় সাইনবোর্ড ব্যবহার করে কাউকে অপকর্ম করার সুযোগ দেওয়া হবে না। অভিযোগ সত্য হলে সাংগঠনিক ও প্রাশাসনিক উভয় ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।