নোয়াখালীতে করোনায় পুলিশের এএসআইসহ ২ জনের মৃত্যু

0 ৩৫৯

নোয়াাখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় পুলিশের এএসআই ওমর ফারুক (৩৫) এবং সদর উপজেলার অশ্বদিয়া এলাকার এক বৃদ্ধের (৭০) মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু হয়েছে ৪৫ জনের।

রবিবার রাতে ফারুকে গুরুতর অসুস্থ অবস্থায় তার বাড়ি থেকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়ার পথে মারা যান এবং একই রাতে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ মারা যান।

ফারুকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ওসি হারুন-উর-রশিদ চৌধুরী জানান, ওমর ফারুক হাতিয়া উপজেলার নলচিরা নৌ–পুলিশ ফাঁড়ির এএসআই হিসেবে কর্মরত ছিলেন। তাকে ইতি মধ্যে ঢাকার সদরঘাট নৌ-পুলিশে বদলি করা হয়। তিনি ২১ জুন কর্মস্থলে যোগদানের ছুটি কাটাতে শ্বশুর বাড়ি সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়ায় বেড়াতে যান। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে ২৪ জুন বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করতে দেন তিনি। পরের দিন জানা যায় তার করোনা পজিটিভ।

ওসি আরও জানান, ২৭ জুন ওমর ফারুক শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে আসেন। রবিবার রাতে তিনি গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

অন্যদিকে জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৩৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে ২ হাজার ৪৭ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৪৫ জনের।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।