নেইমারের দুরন্ত হ্যাটট্রিকে পিএসজির উড়ন্ত জয়

64

ফের জ্বলে উঠলেন নেইমার। গোটা ম্যাচে সাজালেন ফুটবলীয় কারিকুরির পসরা। করলেন দুর্দান্ত হ্যাটট্রিক। তার সঙ্গে গোল উৎসবে যোগ দিলেন কিলিয়ান এমবাপ্পে, এডিনসন কাভানি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। তাতে রেড স্টার বেলগ্রেডকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

প্যারিসে শুরুটা দারুণ করে পিএসজি। সাফল্য আসতেও সময় লাগেনি। ২০ মিনিটে প্রায় ২২ গজ দূর থেকে বাঁকানো ফ্রি-কিক মানব দেয়ালের ওপর দিয়ে পোস্ট ঘেঁষে বল জালে জড়ান নেইমার। ২ মিনিট পরই ডি-বক্সে এমবাপ্পের কাছ থেকে ফিরতি পাস পেয়ে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। গোলবন্যার শুরুটা এখান থেকেই।

এগিয়ে গিয়ে আরও আত্মবিশ্বাসী ফুটবল উপহার দেয় পিএসজি। মুহুর্মুহু আক্রমণে রেড স্টার বেলগ্রেডকে কোণঠাসা করে ফেলে দলটি। সাফল্য হাতেনাতে ধরা দেয়। বিরতির আগে মাত্র ৪ মিনিটের ব্যবধানে দুবার বল ঠিকানায় পাঠিয়ে জয়ের হিসাব-নিকাশ চুকিয়ে ফেলেন দ্য পারিসিয়ানরা। ৩৭ মিনিটে ডি-বক্সে দুজনকে কাটিয়ে নিশানাভেদ করেন কাভানি। আর ৪১ মিনিটে গোলমুখে টমা মুনিয়ের বাড়ানো ক্রসে চোখ ধাঁধানো ফ্লিকে লক্ষ্যভেদ করেন ডি মারিয়া।

বিরতির পরও আক্রমণের গতি অব্যাহত থাকে পিএসজির। প্রথম ১০ মিনিটে আরও দুটি গোল পেতে পারত দলটি। তবে নেইমার ও এমবাপ্পের ঝড়োগতির শট দারুণ দক্ষতায় রুখে দেন প্রতিপক্ষ গোলপ্রহরী মিলান বোরিয়ান। ফলে ব্যবধান বাড়েনি। কিন্তু তা বাড়তেও সময় লাগেনি। ৬৯ মিনিটে গোল উৎসবে যোগ দেন এমবাপ্পে। হুয়ান বের্নাতের পাস ডি-বক্সে পেয়ে অনায়াসে জালে ঠেলে দেন ১৯ বছরের বিস্ময়।

নেইমারের হ্যাটট্রিক পূরণের গোলটি ছিল আরও দুর্দান্ত। ৮১ মিনিটে ২৫ গজ দূর থেকে রক্ষণপ্রাচীরের ওপর দিয়ে বাঁকানো শটে ডান কোনা দিয়ে ঠিকানা খুঁজে নেন তিনি। চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না গোলকিপারের। এর আগে ৭৪ মিনিটে গোল করেন রেড স্টার বেলগ্রেডের মারিন। তা কেবল হারের ব্যবধানই কমিয়েছে সার্বিয়ান ক্লাবটির।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.